ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী ২০২৪ : যদি ঢাকা টু কিশোরগঞ্জ যাবার জন্য ট্রেনের টাইম খোঁজ করা আগত বন্ধুদের স্বাগতম । কারণ আপনি Dhaka to Kishoreganj Train Schedule জানার জন্য সঠিক জায়গায় এসে পৌঁছেছেন। আজকে ব্লগে আমি আপনাদের ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী ২০২৪ এবং ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের ভাড়া সম্পর্কে বিস্তারিত তথ্য আপনাদের জানাবো। 


প্রতিদিন অনেক মানুষ ঢাকা থেকে কিশোরগঞ্জের অথবা কিশোরগঞ্জ থেকে ঢাকা দিকে বিভিন্ন কাজের উদ্দেশ্যে অথবা ভ্রমণের জন্য গিয়ে থাকেন। ঢাকা থেকে কিশোরগঞ্জের দিকে ৩ টি ট্রেন চলাচল করে থাকেন এর মধ্যে এগার বিন্দু এক্সপ্রেস এবং কিশোরগঞ্জ এক্সপ্রেস বেশ অন্যতম।


Dhaka to Kishoreganj Train Schedule 2024 

Dhaka to Kishoreganj Train Schedule, dhaka to kishoreganj train schedule today,  train schedule,dhaka to kishoreganj train ticket price, dhaka to kishoreganj train schedule today, dhaka to kishoreganj train, kishoreganj to dhaka train, kishoreganj to dhaka train ticket online booking, ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী , ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেন,


ঢাকা থেকে কিশোরগঞ্জ এর রেলপথের দূরত্ব ১০৮ কিলোমিটার। আমাদের দেশে খেটে খাওয়া মানুষগুলো সাধারণত স্বল্প খরচ ও আরামদায়ক ভ্রমণের জন্য রেলপথকেই বেছে নেয়। এছাড়াও ট্রেনে যাতায়াত করার ফলে অনেক সময় বাঁচে এবং বিপদের আশঙ্কা অনেকটা কম থাকে। আসুন জেনে নিন ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী ২০২৪। আপনাদের জন্য ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচি তালিকা তৈরি করেছি যা নিচে দেওয়া হল তালিকাটি ভালোভাবে পড়ুন।


ঢাকা থেকে কিশোরগঞ্জ পর্যন্ত ট্রেন - Dhaka to Kishoreganj Train

এখন পর্যন্ত ঢাকা থেকে কিশোরগঞ্জ মোট ৩ টি ট্রেন প্রতি নিয়ত চলাচল করে। এই রুটে খুব বেশি ট্রেন যুক্ত হয়নি, ট্রেনগুলি চলাচলের সময়ের একটি বিস্তারিত তালিকা নিচে দিয়েছি আপনারা ট্রেনের সময়গুলি লক্ষ্য রাখুন।



এগারসিন্ধুর প্রভাতী এক্সপ্রেস ট্রেন - Egarosindhur Provati Express Train

বাংলাদেশ রেলওয়ে কর্তৃক একটি আন্তঃনগর ট্রেন হলো এ Egarosindhur Provati Express Train। ট্রেনটি কিশোরগঞ্জ থেকে কমলাপুর রেলওয়ে স্টেশন পর্যন্ত যাতায়াত করে প্রতিদিন। এই ট্রেনটি সকাল ৭:১৫ মিনিটে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে কিশোরগঞ্জের দিকে যাত্রা শুরু করে এবং সকাল ১১.১৫ মিনিটে কিশোরগঞ্জ স্টেশনে পৌঁছায় এবং ট্রেনটি সন্ধ্যা ৬:৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে এবং রাত্রি ১০.৪০ মিনিটে পৌঁছায়।


এগারসিন্ধুর প্রভাতী এক্সপ্রেস ট্রেন
উৎসছাড়ার সময়গন্তব্যপৌছানোর সময়ছুটির দিন
কমলাপুর০৭:১৫কিশোরগঞ্জ১১:১৫বুধবার
কিশোরগঞ্জ০৬:৩০কমলাপুর১০:৪০নেই
Ajkerblog.COM


কিশোরগঞ্জ এক্সপ্রেস - Kishoreganj Express

কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি বাংলাদেশ রেলওয়ে কর্তৃক পরিচালিত আরেকটি আন্তঃনগর ট্রেন। ঢাকা টু কিশোরগঞ্জ রেলপথে এই ট্রেনটি একটি দ্রুতগামী বিলাসবহুল ট্রেন। কমলাপুর স্টেশন থেকে সকাল ১০ঃ৩৫ মিনিটে কিশোরগঞ্জের উদ্দেশ্যে যাত্রা শুরু করে এবং বিকাল ৩.০০ মিনিটে কিশোরগঞ্জ স্টেশনে পৌঁছায়। কিশোরগঞ্জ থেকে বিকেল ৪.০০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে এবং রাত্রি ১০.১০ মিনিটে পৌঁছায়।


কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেন
উৎসছাড়ার সময়গন্তব্যপৌছানোর সময়ছুটির দিন
কমলাপুর১০.৪৫কিশোরগঞ্জ১৫.০০শুক্রবার
কিশোরগঞ্জ১৬:০০কমলাপুর২০:১০শুক্রবার
Ajkerblog.COM


ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী ২০২৪ - Dhaka to Kishoreganj Train Schedule

ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী ২০২৪: আপনাদের সুবিধার্থে Dhaka to Kishoreganj Train Schedule একত্রে তালিকাভুক্ত করে দিয়েছি নিম্নের চার্ট'এ। ট্রেন যেহেতু সঠিক সময় মত গন্তব্যে পৌঁছায় নিজের তাই বাংলাদেশের বেশিরভাগ মানুষই ট্রেন যাত্রা বেছে নিয়ে থাকে।

ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী নিয়ে আমরা একটি তালিকা তৈরি করেছি যাতে ঢাকা টু কিশোরগঞ্জের যাত্রীদের অতি সহজেই ট্রেনের সময়সূচী বুঝতে অনেকটা সুবিধা হয়। তালিকাটি নিচে দিয়ে দিলাম– 


ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী
ট্রেনের নামছাড়ার সময়পৌছানোর সময়ছুটির দিন
এগারসিন্ধুর প্রভাতি এক্সপ্রেস (৭৩৭)০৭.১৫১১.১৫বুধবার
এগারসিন্ধুর গোধূলি এক্সপ্রেস (৭৪৯)১৮.৪০২২.৪৫নেই
কিশোরগঞ্জ এক্সপ্রেস (৭৮১)১০.৪৫১৫.০০শুক্রবার



যেহেতু ট্রেনে যাতায়াত সহজলভ্য এবং আরামদায়ক মাধ্যম, তাই আপনাদের খেয়াল রেখে কিছু সময় আগে স্টেশনে পৌঁছানো যায় কারণ, যেকোনো পরিবহন যাতায়াত করার আগে সেই বাহন বা পরিবহন এর সময়সূচি ভালোভাবে জানতে হয়। বিশেষ করে ট্রেনের সময়সূচী, কারণ ট্রেন যেহেতু সময় মত চলাচল করে আমি বা আপনি যদি ভুল সময়ে পৌঁছাই ট্রেনটি কিন্তু কারো জন্য অপেক্ষা করবে না।


ঢাকা থেকে কিশোরগঞ্জ ট্রেনের ভাড়া তালিকা - Dhaka to Kishoreganj Train Ticket Price

আমাদের মধ্যে অনেকেই ট্রেনে যাতায়াতের সময় অনলাইনে ঢাকা থেকে কিশোরগঞ্জ ট্রেনের ভাড়ার তালিকা খোঁজ করেন। তাই আমরা আপনাদের সুবিধার্থে ঢাকা থেকে কিশোরগঞ্জ ট্রেনের ভাড়ার তালিকা আপনাদের কাছে উপস্থাপন করেছি, যাতে করে আপনাদের যাত্রা পথে কোনো বিঘ্ন না ঘটে।


ঢাকা থেকে কিশোরগঞ্জ ট্রেনের ভাড়া
আসন বিন্যাসভাড়ার তালিকা
শোভন১২৫ টাকা
শোভন চেয়ার১৫০ টাকা
প্রথম সিট২০০ টাকা
প্রথম বার্থ৩০০ ‍টাকা
স্নিগ্ধা২২৮ টাকা
এসি সিট৩৪৫ টাকা
এসি বার্থ৫১৮ টাকা
Ajkerblog.COM


শেষ কথা

রেলপথ যাতায়াতের সব থেকে সহজ এবং কম খরচের মাধ্যম। যেখানে আপনি সঠিক এবং সময়মতো গন্তব্যে পৌঁছাতে পারবেন। এছাড়াও রেলপথের ট্রেনের সময়সূচী পরিবর্তন হতে পারে সে ক্ষেত্রে নিজ দায়িত্বে দেখে নিবেন।

আর্টিকেলটি পরে আপনাদের কি রকম লেগেছে বিস্তারিত কমেন্ট বক্সে লিখুন। এছাড়াও যদি কোন পরিবর্তন হয়ে থাকে সিডিউল সেক্ষেত্রে আমাদের কমেন্ট বক্সে জানান ধন্যবাদ।


Tag: 

ট্রেনের সময়সূচি

কিশোরগঞ্জ-ট্রেনের-সময়সূচি

Dhaka to Kishoreganj Train Schedule,

dhaka to kishoreganj train schedule today, 

train schedule,dhaka to kishoreganj train ticket price,

dhaka to kishoreganj train schedule today, 

dhaka to kishoreganj train, kishoreganj to dhaka train, 

kishoreganj to dhaka train ticket online booking, 

ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী , 

ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেন, 

Dhaka to Kishoreganj Train Schedule and Price 2024,

Dhaka to Kishoreganj train schedule 2024 and Ticket Price,

ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী

ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী ২০২৪

ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা

Previous Post Next Post