রিচার্জেবল টেবিল ফ্যান

রিচার্জেবল টেবিল ফ্যান হলো একটি প্রয়োজনীয় ব্যক্তিগত ফ্যান যা ব্যবহারে সহজ এবং সুবিধাজনক। এই ফ্যানগুলি চার্জ করা যায় এবং চার্জের সময় অ্যাডাপ্টার বা USB কেবল ব্যবহার করে করা হয়। এই ধরণের ফ্যানগুলি যেমন ডেস্ক, টেবিল বা অন্যান্য স্থানে রাখা যায় তাদের ব্যবহার করতে সুবিধাজনক এবং মুভ করতে সহজ হয়।


রিচার্জেবল টেবিল ফ্যান একাধিক মডেল বা ব্র্যান্ডে হয়ে থাকে যা নিম্নলিখিত বৈশিষ্ট্য গুলি অনুসরণ করতে পারে:


১. ব্যবহার সুবিধা: এই ফ্যানগুলি সহজে মুভ করা যায় এবং ব্যবহার করা যায় যেমন আপনি চান। সোজা সাধারণ উপকরণের মতো তাদের ব্যবহার করা যায় যেখানেই আপনি চান, এটি কার্যকরভাবে ব্যবহার করতে পারে অফিস, বাসা, কার বা যাত্রায়।


২. চার্জিং অপশন: এই ফ্যানগুলি চার্জ করা যায় ব্যবহার করে অ্যাডাপ্টার বা USB কেবল। কিছু মডেলে ইনবিল্ট ব্যতিক্রম গুলি থাকতে পারে যা এটি উচ্চাকাঙ্ক্ষী ব্যবহারকারীদের জন্য উপযুক্ত করে।


৩. প্রয়োজনীয় কন্ট্রোলগুলি: মাল্টিপল স্পীড সেটিং সহ কিছু ফ্যান মডেলে থাকতে পারে যাতে ব্যবহারকারীরা আপনার প্রয়োজনীয় প্রত্যাশাবর্ধিত বাতাস স্তর নির্বাচন করতে পারে।


৪. ব্যাটারি লাইফ: রিচার্জেবল ফ্যানের ব্যাটারি লাইফ গুলি মডেল ভিত্তিক ভিন্নভাবে ভিন্ন হতে পারে, তবে উচ্চ ক্যাপাসিটি ব্যাটারি লাইফ ব্যবহারকারীদের কাছে প্রায় অনেক সময়ের জন্য ব্যবহার করার সুযোগ করে।


বিভিন্ন মডেল এবং ব্র্যান্ডের রিচার্জেবল টেবিল ফ্যানগুলি আপনার প্রয়োজনগুলি এবং বাজেটের মধ্যে ভিন্নভাবে প্রকাশ করতে


DEFENDER Rechargeable Table Fan 12 Inch

Brand : DEFENDER

USB Charging Port Available

Battery : 6V 4500mah

Overcharge and overdischarge protection function

AC/DC

3 Speed Oscillating Fan

Made in China


আসল নকল চেনার উপায়

আমরা যারা অনেক সময় DEFENDER Rechargeable Table Fan কিনতে চাই কিন্তু বাজারে ডুবলিকেট প্রোডাক্ট থাকার কারণে আসল কোনটা নকল কোনটা বুঝতে পারেন না। তাই, আজ আমি আপনাদের জানাবো ডুপ্লিকেট এবং আসল প্রোডাক্ট চেনার উপায়।


আপনি যদি DEFENDER Rechargeable Table Fan ক্রয় করতে চান, তাহলে প্রোডাক্টটি দেখে নেওয়ার সময় পণ্যটির কোয়ালিটি যাচাই করবেন এবং এর ফিনিশিং সঠিকভাবে হয়েছে কিনা। যেমন ধরুন বাহির থেকে কোন প্রোডাক্ট ইনপুট করে আনার পর যদি বাজারে বেশি ভালো চলে সেটা বাংলাদেশে বা যে কোন কান্ট্রিতে তারা ডুব্লিকেট করে মার্কেটে ছেড়ে দেয়। এর ফলে আসল নকল চেনা যায় না। 


কিন্তু হ্যাঁ, আপনিও চিনতে পারবেন আসল নকল। DEFENDER Rechargeable Table Fan চেনার জন্য আপনাকে প্রোডাক্টটা হাতে নিতে হবে। প্রোডাক্টটি হাতে নেওয়ার পর বিভিন্ন যন্ত্রাংশ যেমন ধরুন পাখা, সুইচ, তার বা ওয়ার এবং সম্পূর্ণ কভার বা ক্যাচিং দেখবেন চকচক করছে কিনা। ফিনিশিং ঠিক আছে কিনা যদি ঠিক থাকে তাহলে ৯৯.৯৯% ধরে নিতে পারবেন এটা অরজিনাল প্রোডাক্ট।


আর যদি পণ্যটি হাতে পাওয়ার পর যদি বুঝতে পারেন এর ফিনিশিং ঠিক নাই একটু ঘোলাটে আকারের স্টিকার বা QC দেওয়া নেই তাহলে বুঝে নেবেন এটি দুই নাম্বার প্রোডাক্ট বা ডুব্লিকেট। আরো একটি বিষয় খেয়াল রাখবেন

আপনি যদি পণ্যটির মূল্য জানতে চান সে ক্ষেত্রে তারা আপনাকে বেশি ছাড় দিতে চাইবে মানে অল্প টাকায় আপনাকে দিতে চাবে সে ক্ষেত্রে বুঝে নিতে হবে। আপনি যে পণ্যটি নিতে চাচ্ছেন তা দুই নাম্বার প্রোডাক্ট। 


এখন আমরা যারা ক্রেতা হয়ে দোকানে যাই কোন কিছু কেনার জন্য এবং অরিজিনাল প্রোডাক্টটি কিনতে দামটা একটু বেশি দিয়ে কিনতে হয় এখন যদি আপনি অল্প টাকায় কোন কিছু কিনতে চান সে ক্ষেত্রে প্রোডাক্টটি কেমন হতে পাবেন সেটা আপনি বুঝতে পারবেন।


আপনি যদি  অরজিনাল DEFENDER Rechargeable Table Fan ১২'' বা ১৬'' ইঞ্চি ক্রয় করতে চান। তাহলে ই-বাজারলী ডট কমে (www.ebazarly.com) অর্ডার করতে পারেন। অথাবা ফেসবুক পেইজঃ Facebook.com/ebazarly এছাড়াও ফোন কলের মাধ্যমে অর্ডার দিতে পারেন- 01915-519355 (What's app)


আমি কথা দিচ্ছি তারা দুই নাম্বার কোন প্রোডাক্ট দিবে না আশা করি। কারণ আমি সবসময় তাদের কাছ থেকে ক্রয় করে থাকি যে কোন ইলেকট্রনিক্স প্রোডাক্ট ।


Previous Post Next Post