হ্যালো বন্ধুরা আজ আমি আবারও আপনাদের জন্য নিয়ে এসেছি একটি গুরুত্বপূর্ণ আর্টিকেল। বন্ধুরা বর্তমান বাজারে নাজিরশাইল চালের বেশ চাহিদা রয়েছে। কিন্তু আমরা এর সঠিক মূল্য জানিনা। আপনাদের সুবিধার জন্য আমি আজকের এই আর্টিকেলে নাজিরশাইল চালের বর্তমান দাম পাশাপাশি ২৫ কেজি বস্তার চালের দাম এবং অন্যান্য চালের বর্তমান দাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। আশা করছি আজকের এই আর্টিকেলটি আপনাদের অনেক উপকারে আসবে। তো শেষপর্যন্ত আমার সাথেই থাকুন।

চালের দাম 2022, পাইজাম চালের দাম ২০২২, চিনিগুড়া চালের দাম ২০২২, ২৮ চালের দাম ২০২২, কাটারিভোগ চালের দাম ২০২২, মোটা চালের দাম ২০২২, ৫০ কেজি চালের বস্তার দাম, মিনিকেট চালের দাম ২০২২, নাজিরশাইল চাল, চালের দাম, Rice price 2022, Payjam rice price 2022, Sugar powder rice price 2022, 28 Rice price 2022, Katari Bhog Rice Price 2022, Coarse rice price 2022, Price of 50 kg bag of rice, Miniket rice price 2022, Nazirshail Rice, price of rice,



 নাজিরশাইল চালের দাম ২০২৪


এখন আমি আলোচনা করবো নাজিরশাইল চালের বর্তমান দাম সম্পর্কে। আশা করছি আপনারা মনোযোগ দিয়ে পুরো লেখাটি পড়বেন।



বর্তমান সময়ে নাজিরশাইল চালের দাম মোটামুটি কমে এসেছিল। কিছুদিন পূর্বে চালের দাম ছিলো ৭৫ থেকে ৮৫ টাকা বর্তমানে যার মূল্য এসে দাঁড়িয়েছে ৭২ থেকে ৮২ টাকায়। এছাড়া নাজিরশাইল চিকন চাল প্রতি বস্তার দাম ৩৫০০ থেকে ৩৬০০ টাকায় বিক্রি করা হচ্ছে। পালকি নাজিরশাইল ২৫ কেজি ওজনের বস্তার বর্তমান মূল্য মাত্র ১৯৪০ টাকা। এবং পালকি প্রিমিয়াম ২৫ কেজি চালের বস্তার মূল্য মাত্র ২১৫০ টাকা।



এছাড়া বর্তমানে নাজিরশাইল চালের ৫০ কেজি ওজনের বস্তা ৩১০০ থেকে ৩১৫০ এর স্থানে ৩৩০০ থেকে ৩৫০০ টাকায় বিক্রি করা হচ্ছে। 




২৫ কেজি চালের বস্তার দাম ২০২৪


বন্ধুরা এখন আমি ২৫ কেজি ওজনের চালের বস্তার  বর্তমান মূল্য সম্পর্কে আলোচনা করবো। আপনারা যারা ২৫ কেজি ওজনের জহুরা এবং এরফান মিনিকেট চালের দাম সম্পর্কে জানতে চাচ্ছেন তারা আমার এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।




এরফান মিনিকেট ২৫ কেজি চালের বস্তার মূল্য-


বর্তমান বাজারে এরফান মিনিকেট ২৫ কেজি ওজনের চালের বস্তার মূল্য মাত্র ১৬৫০ টাকা।

আপনারা যারা এরফান মিনিকেট ২৫ কেজি চালের বস্তা নিতে চাচ্ছেন তারা বর্তমানে ১৬৫০ টাকায় এরফান মিনিকেট ২৫ কেজি ওজনের চালের বস্তা নিতে পারবেন।




জহুরা মিনিকেট ২৫ কেজি চালের বস্তার মূল্য-


মিনিকেট চাল জহুরা মিল এর বর্তমান মূল্য মাত্র ১৬৪০ টাকা। আপনারা মিনিকেট চাল জহুরা মিল বর্তমান বাজারে মাত্র ১৬৪০ টাকায় নিতে পারবেন।


এছাড়া মিনিকেট চাল ২৫ কেজির বস্তা বর্তমান বাজারে ২৮৫০ থেকে ২৯০০ টাকায় বিক্রি হচ্ছে। 




২৮ চালের দাম ২০২৪


বন্ধুরা আপনারা অনেকেই বর্তমান বাজারের ২৮ চালের দাম সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেছেন। আপনাদের সুবিধার জন্য আমি এই আর্টিকেলে সেই বিষয়টি তুলে ধরছি। আমি এখন ২৮ চালের বর্তমান মূল্য সম্পর্কে আলোচনা করবো। 



বর্তমানে মোটা চাল ব্রি-২৮ প্রতি বস্তা মাত্র ২৬০০ থেকে ২৬৫০ টাকায় বিক্রি হচ্ছে। 



ব্রি-২৮ চালের ২৫ কেজি ওজনের চালের বস্তার বর্তমান মূল্য ২৩০০ থেকে ২৪০০ টাকা। এবং ব্রি-২৮ প্রতি কেজি চাল ৫০ টাকায় বিক্রি হচ্ছে। 




২৯ চালের দাম ২০২৪



বন্ধুরা এখন আমি আপনাদের ২৯ চালের বর্তমান দাম সম্পর্কে জানাবো। একসময় ২৯ জাতের চাল বিক্রি হতো ৫০ টাজায় বর্তমানে যার মূল্য দাঁড়ালো ৬০ টাকায়। বিআর ২৯ এর প্রতি ২৫ কেজি ওজনের বস্তার মূল্য ২৪০০ থেকে ২৪৫০ টাকা।





কাটারিভোগ চালের দাম ২০২৪


আমরা সকলেই জানি কাচ্চির জন্য একদম পার্ফেক্ট চাল হলো কাটারিভোগ চাল। পাকিস্তানের বিখ্যাত ডানা ব্র্যান্ডের সুপার কারনেল বাসমতী লং গ্রেইন এক কেজি কাটারিভোগ চাল পাচ্ছেন মাত্র ২৫০ টাকায়। এবং ৫ কেজি চাল পাচ্ছেন মাত্র ১২০০ টাকায়। বন্ধুরা আপনাদের সুবিধার জন্য নিচে কাটারিভোগ চালের কিছু বৈশিষ্ট্য বর্ণনা করছি।




  • এক বছরের পুরনো চাল হওয়ার ফলে বিরিয়ানি হবে ঝরঝরে। 

  • নুন্যতম ০.২৬ ইঞ্চি হলে সর্বোচ্চ লম্বা বিরিয়ানিতে ভাতের নিশ্চয়তা।

  • দারুণ ফ্লেভারে সমৃদ্ধ। 





পাইজাম চালের দাম ২০২৪


বন্ধুরা আমি এখন পাইজাম চালের বর্তমান দাম সম্পর্কে আলোচনা করবো। বর্তমানে পাইজাম প্রতি কেজির দাম ৫০ টাকা। পাইজাম চাল ৫০ কেজি বস্তার মূল্য ২২৫০ থেকে ২৩০০ টাকা।





৫০ কেজি চালের বস্তার দাম ২০২৪


বন্ধুরা আর্টিকেলের একদম শেষ পর্যায়ের গিয়ে আমি একত্রে আলোচনা করবো বর্তমান বাজারে সকল ধরণের চালের ৫০ কেজি বস্তার মূল্য সম্পর্কে। বর্তমান বাজারে ৫০ কেজি চালের বস্তার দাম মাত্র ২০০০ থেকে ২০৫০ টাকা।


  • পাইজাম চালের ৫০ কেজি ওজনের বস্তার মূল্য ২২৫০ থেকে ২৩০০ টাকা।


  • ব্রি-২৮ ৫০ কেজি চালের বস্তার মূল্য ২৬৫০ থেকে ২৭০০ টাকা।


  • বিআর ২৯ চালের ৫০ কেজি বস্তার মূল্য ২৪০০ থেকে ২৪৫০ টাকা। 


  • মিনিকেট চালের ৫০ কেজি বস্তার মূল্য ২৮৫০ থেকে ২৯০০ টাকায় বিক্রি হচ্ছে। 


  • নাজিরশাইল চালের ৫০ কেজি ওজনের বস্তার মূল্য ৩৩০০ থেকে ৩৩৫০ টাকা।



বন্ধুরা আজকের এই আর্টিকেলটি এই পর্যন্তই। এতক্ষণ আমি যা যা আলোচনা করেছি আশা করছি আপনারা বুঝতে পেরেছেন এবং এর দ্বারা উপকৃত হবেন। আজকের এই আর্টিকেলটি কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন। রোজ এমন নতুন নতুন বিষয় জানতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করবেন। এতক্ষণ আমার সাথে থাকার জন্য ধন্যবাদ। 




নাজিরশাইল চাল (najirshail chaul)


নাজিরশাইল চালের দাম ২০২৪


২৫ কেজি চালের বস্তার দাম ২০২৪


মিনিকেট চালের দাম


পাইজাম চালের দাম ২০২৪


২৮ চালের দাম ২০২৪


৫০ কেজি চালের বস্তার দাম


নাজিরশাইল চালের উপকারিতা


কাটারিভোগ চালের দাম

Previous Post Next Post