ads

নতুন আরও ১১টি ‘নগদ’- সেবা মোট ৪৫টি স্থানে সেবাকেন্দ্র চালু করল বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। বাংলাদেশের আরও ১১টি স্থানে ‘নগদ’-সেবা চালু করার ফলে গ্রাহকেরা এখন বেশি সেবা পাবেন বলে আশা করছেন সংশ্লিষ্টরা। 

Nagad, সেবাকেন্দ্র, ৪৫টি স্থায়ী সেবাকেন্দ্র, service center, 45 permanent service centers,


গ্রাহকদের নিরবচ্ছিন্নভাবে যেকোনো সমস্যার সমাধান দিতে এবং তাদের কাজ  সহজ করে দিতে ৩৪টি ‘নগদ’-সেবা থেকে কাজ করছিল ‘নগদ’। এবার সেই সেবা আরও বাড়ানোর জন্য যুক্ত হলো আরও ১১টি সেবাকেন্দ্র। নতুন এই ১১টি সেবাকেন্দ্র হলো:  দিনাজপুর, ঝিনাইদহ, ব্রাহ্মণবাড়িয়া, ফেনী, ভোলা, পটুয়াখালী, নেত্রকোনা, সিরাজগঞ্জ, নরসিংদী, রাঙামাটি ও চাঁদপুর জেলার প্রধান ডাকঘর। 


‘নগদ’ সেবাকেন্দ্র | Nagad Service Center

এখন সবমিলিয়ে ৪৫টি নগদ সেবাকেন্দ্র চালু থাকছে গ্রাহকদের জন্য। দিনাজপুর, ঝিনাইদহ, ব্রাহ্মণবাড়িয়া, ফেনী, ভোলা, পটুয়াখালী, নেত্রকোনা, সিরাজগঞ্জ, নরসিংদী, রাঙামাটি, চাঁদপুর, ঢাকা জিপিও, চট্টগ্রাম জিপিও, খুলনা জিপিও, রাজশাহী জিপিও, বরিশাল, টঙ্গি, বনানী, খিলগাঁও, মিরপুর, সিলেট, নারায়ণগঞ্জ, রংপুর, কুমিল্লা, যশোর, ময়মনসিংহ, গাজীপুর, বগুড়া, জিগাতলা, উত্তরা, সাভার, ফরিদপুর, পঞ্চগড়, টাঙ্গাইল, বান্দরবান, কক্সবাজার, গোপালগঞ্জ, নোয়াখালী, মাগুরা, বরগুনা, জামালপুর, নওগাঁ, মানিকগঞ্জ, সাতক্ষীরা ও নগদ প্রধান কার্যালয়ে চালু রয়েছে নগদ সেবা। 


এরমধ্যে ‘নগদ’ প্রধান কার্যালয়ে প্রতিদিন সকাল ৯টা থেকে ৪টা পর্যন্ত সেবা পাওয়া যাবে। এ ছাড়া সকল নগদ-সেবা গ্রাহকের জন্য সরকারি ঘোষণা অনুযায়ী সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত খোলা থাকবে। 



নতুন এই ১১টি নগদ-সেবা উদ্বোধনের ফলে বাংলাদেশের ৮টি বিভাগেই নগদ-এর এই সেবা বিস্তৃত হলো। এ ছাড়া দেশের ৩৭টি জেলায় এখন নগদ-সেবা পাবেন গ্রাহকেরা। 


এই সেবা কেন্দ্রগুলোতে গ্রাহকেরা নিজের পিন সেট বা রিসেট করায় সহায়তা পাবেন। এ ছাড়া কওয়াইসি রিসাবমিশন ও তথ্য আপডেট করা যাবে এখানে। ‘নগদ’ অ্যাকাউন্ট সম্পর্কিত সকল সেবা এখানে পাবেন। এছাড়াও গ্রাহক তাদের যেকোনো অভিযোগ ও মতামত এই সেবাকেন্দ্রে জানাতে পারবেন। 

Post a Comment

Previous Post Next Post

ads p1

ads p2