ads

আজকের ব্লক এর মাধ্যমে আপনাদের জানাব ময়মনসিংহ থেকে রংপুর বা ময়মনসিংহ থেকে সকল সকল রোডে পরিবহন বা কাউন্টার এর ফোন নাম্বার। 

Mymensingh to Rangpur bus ticket price and bus schedule, travel,  ময়মনসিংহ থেকে রংপুর, ময়মনসিংহ থেকে রাজশাহী বাসের সময়সূচী, ময়মনসিংহ থেকে রাজশাহী বাসের টিকিটের মূল্য, ময়মনসিংহ থেকে সিরাজগঞ্জ বাস, ময়মনসিংহ থেকে বগুড়া বাস সার্ভিস, ময়মনসিংহ টু পাবনা বাস, ময়মনসিংহ থেকে ফরিদপুর বাস সার্ভিস, ময়মনসিংহ থেকে সুনামগঞ্জ বাস সার্ভিস, ময়মনসিংহ থেকে খাগড়াছড়ি বাস ভাড়া, rangpur to mymensingh brtc bus, mymensingh bus service, rangpur to mymensingh train schedule, rajshahi to mymensingh bus ticket price, jamalpur to cox's bazar bus ticket price, mymensingh to bogra bus service, mymensingh to rajshahi bus schedule, mymensingh to pabna bus service, bus tickets, Mymensingh To Rangpur Bus Ticket, Rangpur Bus Ticket Price, rangpur to mymensingh brtc bus, mymensingh bus service, rangpur to mymensingh train schedule, rajshahi to mymensingh bus ticket price, jamalpur to cox's bazar bus ticket price, mymensingh to bogra bus service, mymensingh to rajshahi bus schedule, mymensingh to pabna bus service,



আপনার কাঙ্খিত পরিবহনের নাম্বার টি পাওয়ার জন্য আমাদের সম্পূর্ণ ব্লগ  মনোযোগ দিয়ে পড়তে হবে। আশা করি আপনার কাঙ্খিত নাম্বারটি পেয়ে যাবেন। চলুন তাহলে শুরু করা যাক।



বাংলাদেশের উত্তর-পশ্চিমাঞ্চলের রংপুর বিভাগের একটি প্রশাসনিক অঞ্চল ও বিভাগীয় শহর রংপুরে আপনাকে স্বাগতম। ময়মনসিংহ থেকে রংপুর স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সু-ব্যবস্থা রয়েছে।


 ময়মনসিংহ থেকে রংপুর বাসের টিকিটের মূল্য 

ময়মনসিংহ থেকে রংপুরের বাসের টিকেট মূল্য 550 টাকা নন এসি (আপডেট 2022) এই টিকেট মূল্য যেকোনো সময় আপডেট হতে পারে এটা নিজ দায়িত্বে জেনে নিবেন।


ময়মনসিংহ থেকে রংপুর বাস ছাড়া সময়সূচী

ময়মনসিংহ থেকে রংপুর যাত্রা করার জন্য এখন আর আগের মত বাসের জন্য অপেক্ষা করতে হয় না।যাত্রীদের কথা চিন্তা করে বাসের মালিক অনেক বাস সার্ভিস দিয়ে আসছে। 



সকাল থেকে শুরু করে রাত অব্দি ১/২ ঘন্টা পর পর একটি করে বাস ময়মনসিংহ টু রংপুর বা রংপুর টু ময়মনসিংহ বিভিন্ন বাস  যাতায়াত করে।


টাঙ্গাইল জেলার কাউন্টার সমূহ

মধুপুর, প্রতিনিধি কাউন্টার মধুপুর, বাস ষ্টেশন, ফোনঃ 01916-787562.

ঘাটাইল ক্যান্টনমেন্ট কাউন্টার, টাঙ্গাইল জেলা, সেনানিবাস গেইট, ফোনঃ 01713-573636.

ঘাটাইল কাউন্টার, হোটেল তাজ, টাঙ্গাইল জেলা, ফোনঃ 01723-777347.

এলেঙ্গা কাউন্টার, সুচীত্রা পল্লী ফোন, হালীম সুপার মার্কেট, কালিহাটি, টাঙ্গাইল জেলা, ফোনঃ 01711-519449.

Post a Comment

Previous Post Next Post

ads p1

ads p2