ads

আজকের ব্লগ আইটি তে আপনাদের স্বাগতম। আজকের ব্লগ ডটকম বাংলাদেশের অন্যতম সেরা ব্লগিং ওয়েবসাইট। আজকের ব্লক আইটি প্রশিক্ষক কাছ থেকে ডাটা এন্ট্রি জব প্রশিক্ষণ নিয়ে আপনিও ফ্রিল্যান্সিং করে ঘরে বসে আয় করুন। এই কোর্সের মাধ্যমে আপনি প্রতি মাসে আমাদের মধ্যে লক্ষাধিক টাকা ইনকাম করতে পারবেন। শুধুমাত্র আমাদের নিয়ম নীতি অনুসরণ করে। 

ডাটা এন্ট্রি ফ্রিল্যান্সিং, ডাটা এন্ট্রি শিখুন, ডাটা এন্ট্রি জব বাংলাদেশ, ডাটা এন্ট্রি অপারেটর এর কাজ কি, ডাটা এন্ট্রি কাজের ওয়েবসাইট, ডাটা এন্ট্রি কোর্স, মোবাইলে ডাটা এন্ট্রি করে আয়,ডাটা এন্ট্রি অপারেটর বেতন, Data Entry Jobs, Find Jobs, Freelance Data Entry Jobs, Data Entry jobs in Bangladesh, Online Data Entry Jobs, Data Entry Services Online, data entry jobs in chittagong, data entry jobs online from home for students


আমাদের কোর্স চলাকালীন সময়ে প্রত্যেক কে ইনকাম  করিয়ে দেখিয়ে দেব। আজকের ব্লগ আইটি ১০০% আয়ের নিশ্চয়তা দিয়ে ডাটা এন্ট্রি কোর্সর করিয়ে থাকে। ডাটা এন্ট্রি জব কোর্সের মাধ্যমে কোন কোন বিষয় জানতে পারবেন বা শিখতে পারবেন নিচে দিয়ে দেওয়া হয়। আমাদের এই কোর্সটি গ্রহণ করলে আপনিও লাইফটাইম আমাদের সাপোর্ট পাবেন ফ্রিতে। আসুন তাহলে শুরু করি মূল বিষয়বস্তু 

ডাটা এন্ট্রি জব কোর্স সিলেবাস -

1. টাইপিং জব

2. মার্কেটপ্লেস ডাটা এন্ট্রি জব

3. বেসিক মাইক্রোসফট এক্সেল এবং ওয়ার্ল্ড

4. ইমেইল কালেকশন

5. ফোন নাম্বার কালেকশন

6. অ্যাড্রেস কারেকশন

7. ব্লগ পোস্ট

8. কনটেন্ট রাইটিং

9. পোস্ট লেখার নিয়ম 1

10. পোস্ট লেখার নিয়ম 2

11. পোস্ট লেখার নিয়ম 3

12. প্লাগারিজম চেকার

13. ভয়েস টাইপিং

14. ট্রানসলেশন

15. সোশ্যাল মিডিয়া শেয়ার

16. ভিপিএন ব্যবহার   (প্রয়োজন অনুযায়ী )

17. রিভিউ রাইটিং

18. কমেন্টিং এবং ব্যাক লিঙ্ক শেয়ার

19. পেমেন্ট উইথড্র সিস্টেম

20. সম্পূর্ণ কোর্স শেষ হলে এক্সাম

21. টিপস-এন্ড-ট্রিকস


অনলাইনে ইনকাম বা ফ্রিল্যান্সিংয়ের জন্য ডাটা এন্ট্রি জব হচ্ছে সহজ ও সেরা উপায় গুলির মধ্যে একটি। আমরা বিগত চার বছর ধরে ফ্রিল্যান্সিংয়ের জন্য বিভিন্ন কোর্স করিয়ে থাকি। আমাদের এখান থেকে অনেকেই কোর্স করে সকল সাকসেস হয়েছে এবং তারা বেশ ভালো ইনকাম করছে। আমাদের প্রতিটি কোর্স বা সার্ভিসের ক্ষেত্রে লাইফটাইম সাপোর্ট দিয়ে থাকি।


তাই আপনি যদি একজন দক্ষ ফ্রিল্যান্সার  হয়ে ইন্টারনেট থেকে আয় করার চিন্তা করে থাকেন তাহলে নির্দ্বিধায় আজকের ব্লগ আইটি থেকে কাজ শিখতে পারেন। 


এই কোর্স'টি কারা করতে পারবেন?

ডাটা এন্ট্রি জব করার জন্য প্রত্যেকের কাছে একটি মোবাইল ডিভাইস অথবা কম্পিউটার থাকা আবশ্যক। ডাটা এন্ট্রি কাজটি করার জন্য মোবাইল দিয়ে অনায়াসে কাজ অতি সহজে করা যায়। 

সবচেয়ে বড় কথা হল এই কোর্সে আমরা লাইভ ইনকাম করে দেখাবো কিভাবে প্রতিমাসে লক্ষাধিক টাকা ইনকাম করছি। ইতিপূর্বে ছাড়া আমাদের নিকট থেকে গ্রহণ করেছে তাদের সফলতা নিশ্চিত হয়েছে।


আমাদের সেই কোর্সের সাথে রয়েছে লাইফটাইম সাপোর্ট। কোর্স করা কালীন ও কোর্স শেষ হয়ে যাওয়ার পরেও যেকোন সমস্যার সমাধান পাবেন একদম ফ্রী। আমাদের এই কোর্স অনলাইন Google Meet অথবা Zoom মাধ্যমে নেওয়া হবে।



Post a Comment

Previous Post Next Post

ads p1

ads p2