ads

আপনি ফ্রিল্যান্সিং জব করে প্রতি মাসে লাক্ষ টাকা ইনকাম করুন আজকের ব্লগ আইটি মাধ্যমে। আপনাদের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে কাজ করার সুযোগ দিচ্ছে আজকের ব্লগ আইটি। আপনারা যারা বিভিন্ন জায়গায় পার্ট টাইম বা ফুলটাইম যে কোন জবের জন্য এদিক ওদিক ছোটে বেড়াচ্ছেন। কিন্তু আপনি কোন প্রকার জব পাচ্ছেন না! তাই আজের ব্লগ আইটি আপনাদের জন্য নিয়ে আসছে সুবর্ণ সুযোগ।

অনলাইনে টাকা ইনকাম করা, টাকা আয় করার উপায়,



আজকের ব্লগ আইটি জব'টি কারা পাবেন?


আপনাদের সকলের সুযোগ-সুবিধা বিষয় চিন্তা করে আজকের ব্লগ আইটি জব'টি অফার করছেন। কারণ হল আমরা সকলেই যেন এই জব করতে পারি। আমরা পার্ট টাইম হিসাবে লেখাপড়ার পাশা পাশি বা গৃহিণী অবসর সময়ে তাদের নির্দিষ্ট সময় নির্ধারণ করে করতে পারবেন। 


এছাড়াও ফুলটাইম হিসেবে যারা গ্যাজুয়েট কমপ্লিট করেছেন অবসর সময়ে বসে আছেন তার বিভিন্ন জব প্রিপারেশন এর পাশাপাশি আজকের ব্লগ আইটি’ তে কাজ করতে পারবেন।



কোন জব'টির জন্য আজকের ব্লগ আইটি তে আবেদন করতে পারবেন?


আজকের ব্লগ আইটিতে আপনারা বেশকিছু উপায়ে জব করতে পারবেন তার ভিতরে অন্যতম দুটি মাধ্যম এখানে তুলে ধরা হলো-


  • আর্টিকেল রাইটিং জব 
  • ডিজিটাল মার্কেটিং জব
  • অ্যাফিলিয়েট মার্কেটিং জব 



ডিজিটাল মার্কেটিং জব কে আরোও ২ ভাগে ভাগ করা হয়েছে একটি হচ্ছে 


  • এসইও জব 
  • শেয়ার পোস্ট জব


আর্টিকেল রাইটিং জব 


আর্টিকেল রাইটিং জব করার জন্য আপনাকে অবশ্যই এসইও ফ্রেন্ডলি কন্টাক্ট বা পোস্ট লিখতে হবে। আর্টিকেল রাইটিং জবটি করার জন্য আপনাকে অবশ্যই এসইও ও ফোকাস কিওয়ার্ড ইত্যাদি বিষয় দক্ষতা অর্জন করতে হবে। আপনি যদি একজন এসইও ও ফোকাস কিওয়ার্ড বিষয়ে এক্সপার্ট হয়ে থাকেন। তাহলে আজকের ব্লক আইটিতে কন্টেন্ট বা পোস্ট লিখে দেওয়ার জন্য প্রতি মাসে আপনি লক্ষ টাকা ইনকাম করতে পারেন।



কিভাবে আর্টিকেল লিখে অর্থ উপার্জন করবো ?


ডিজিটাল মার্কেটিং জব 


ডিজিটাল মার্কেটিং চাকরি করার জন্য আপনাকে অবশ্যই এসইও এক্সপার্ট হতে হবে।আপনি যদি অলরেডি এসইও এক্সপার্ট হয়ে থাকেন তাহলে অতি শীঘ্রই আপনার জবের জন্য আবেদন করতে পারেন।



অ্যাফিলিয়েট মার্কেটিং জব


অ্যাফিলিয়েট মার্কেটিং হল আমাদের ওয়েবসাইটে কোন পণ্য বা সেবা বিক্রি করার মাধ্যমে আমাদের লাভের আংশিক কিছু অংশ আপনাকে দেওয়া হবে। অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য আমাদের অফার গুলো বিভিন্ন সোশ্যাল মিডিয়া মার্কেটিং করে পণ্য বা সেবা বিক্রয় করতে হবে। পণ্য বা সেবা বিক্রয় হলে আপনাকে কিছু কমিশন দেওয়া হবে।




প্রতি মাসে লাখ টাকা ইনকাম করার যোগ্যতা


আপনাকে আজকের ব্লগ সাইটে মাসে লাখ টাকা ইনকাম করার সুযোগ করে দিচ্ছে আপনি যদি প্রতিমাসে ইনকাম করতে চান। তাহলে আপনাকে অবশ্যই উপরোক্ত কাজগুলো’ তে একজন এক্সপার্ট বা দক্ষ হতে হবে। উপরোক্ত কাজগুলো তে যদি আপনি একজন এক্সপার্ট হয়ে থাকেন। 



তাহলে আজকের ব্লগ আইটিতে বিভিন্ন আর্টিকেল পোস্ট রাইটিং বা এসইও করে সার্চ ইঞ্জিনের টপ র‍্যাঙ্কিং এনে দেওয়ার জন্য প্রতি মাসে আপনি ইনকাম করতে পারবেন ইনকাম করতে পারবেন।



প্রতি মাসে লাখ টাকা আয় করার জন্য আপনাকে অবশ্যই উপরোক্ত কাজগুলো - ডিজিটাল মার্কেটিং  বা আর্রাটিকেল রাইটিং  বিষয়ে এক্সপার্ট হতে হবে। উপরোক্ত কাজগুলো করতে হলে এই বিষয়ে সুস্পষ্ট ধারণা থাকতে হবে। 



ডিজিটাল মার্কেটিং বা আর্টিকেল পোস্ট রাইটিং কাজগুলো ব্যাপারে সুস্পষ্ট ধারণা না থাকলে কাজগুলো করতে পারবেন না। আপনার প্রশ্ন জাগতে পারে , তাহলে কি আমি  জব’টি করতে পারবো না ?



হ্যাঁ, আপনিও পারবেন। কিন্তু আপনাকে উপরোক্ত বিষয়ে আপনার দক্ষতা অর্জন করতে হবে বা বিষয়গুলো আওতায় আনতে হবে। 



কোর্স বা প্রশিক্ষণ ফি


যারা জব করতে ইচ্ছুক কিন্তু, কাজ পারেন না। তারা আমাদের থেকে ১৫ দিন এর একটি কোর্স বা প্রশিক্ষণ নিয়ে পারবেন। এখানে ইনকাম করার সকল বিষয় শিখানো হবে। এর জন্য প্রতি মেম্বার ৳৭৫০০ টাকা ৭০% ছাড়ে ৳১০৫০ টাকায় সম্পূর্ণ কোর্সটি করতে পারবেন। শুধু আমাদের টিম মেম্বার হওয়ার জন্য এই সুবর্ণ সুযোগ দিচ্ছি।



আজকের ব্লগ আই্টি থেকে প্রতি মাসে লক্ষ টাকা আয় করার জন্য আপনাকে অবশ্যই বাংলা বা ইংলিশ আর্টিকেল রাইটিং পোস্ট বা এসইও এক্সপার্ট হতে হবে যদি একজন দক্ষ আর্টিকেল রাইটার বা এসইও এক্সপার্ট না হন তাহলে আপনার কাজ করার সময় অনেক সমস্যায় পড়তে হবে।



আপনাকে ফেসবুক মার্কেটিং বা বিভিন্ন সোশ্যাল মিডিয়া মার্কেটিং সম্পর্কে ধারণা থাকতে হবে মাসে লক্ষ টাকা ইনকাম করার জন্য। বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বিজনেস পেজ সেটআপ বা পোষ্ট শেয়ার করা জানতে হবে। 



সার্চ ইঞ্জিন কি ? (What is a search engine) সার্চ ইঞ্জিনে কনটেন্ট র‍্যাঙ্কিং কিভাবে আসে (How to do contact ranking in search engine) ফোকাস কিওয়ার্ড কি (What is the focus keyword?) এছাড়াও আরও অনেক কিওয়ার্ড আছে ওগুলো সম্বন্ধে আপনার কিছু ধারনা থাকতে হবে।



আপনাকে মাসে লক্ষ টাকা আয় করার জন্য অবশ্যই গুগল র‍্যাঙ্কিং, ইউটিউব র‍্যাঙ্কিং, বিং এবং অন্যান্য সার্চ ইঞ্জিন র‍্যাঙ্কিং অ্যালগরিদম সম্পর্কে স্বচ্ছ ধারণা থাকতে হবে থাকা আবশ্যক।



এছাড়াও বিভিন্ন সার্চ ইঞ্জিনের সার্চ কনসোল, এনালাইটিক্স এবং ওয়েবমাস্টার টুলস সম্পর্কে আপনার ধারণা থাকতে হবে যদি আপনি আজকের ব্লগ আইটি  প্রতি মাসে লক্ষ টাকা আয় করতে চান। 



আমাকে মাসে লক্ষ টাকা আয় করার জন্য কি কাজ করতে হবে?



আপনাকে প্রতি মাসে লক্ষ টাকা আয় করার জন্য যেসব কাজ করতে হবে সেগুলো তালিকা নিম্নে উল্লেখ করা হলো - আমাদের ওয়েবসাইটের বিভিন্ন আর্টিকেল বা ভিডিও বিভিন্ন সার্চ ইঞ্জিন বা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পোস্টগুলো টপ পজিশনে আনতে হবে।কোন আর্টিকেল বা ভিডিও পোস্ট এর লিঙ্ক আপনাকে দেওয়া হবে আপনি বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে এসইও করার জন্য।



আমাদের টিম মেম্বার আপনাকে আর্টিকেলের পোস্টের লিঙ্ক ও কিছু কিওয়ার্ড দিবেন এটি বিভিন্ন সার্চ ইঞ্জিন বা সোশ্যাল মিডিয়ায় টপ পজিশনে আনতে হবে প্রতি মাসে লক্ষ টাকা আয় করার জন্য কোন সময় আপনাকে নিজেকে তৈরি করে নিতে হবে টপিক কন্টেন।



আপনার শুধু কাজ হবে - ওয়েব সাইটের কনটেন্ট গুলো টপ পজিশনে র‍্যাঙ্কিং করানো। মাসে লক্ষ টাকা আয় করার জন্য আপনাকে কাজগুলো নিজে উদ্যোগে শিখতে হবে এবং দক্ষতা অর্জন করে আবেদন করতে হবে জব এর জন্য।



ঘরে বসে মাসে লাখ টাকা আয় করার জব করা যাবে ?


ঘরে বসে প্রতি মাসে লক্ষ টাকা আয় করতে পারবেন আজকের ব্লগ আইটি জবের মাধ্যমে। আপনি আপনার কাজের ফাঁকে যেকোনো সময় যেকোনো মুহূর্তে আপনি আমাদের আজকের ব্লগ আইটি টিম মেম্বারদের সাথে আলোচনা করে জবে যোগদান করতে পারবেন। এছাড়াও আপনি আপনার ইচ্ছা মাফিক কাজ করতে পারবেন।


ব্লগিং করে কত টাকা আয় করা যায়
ব্লগ থেকে কত টাকা উপার্জন করা সম্ভব ?

 

প্রতিমাসে ইনকাম করার জন্য দিনে কতক্ষণ কাজ করতে হবে?


প্রতি মাসে লক্ষ টাকা আয় করার জন্য কতক্ষণ কাজ করতে হবে সেটা নির্ভর করবে সম্পূর্ণ আপনার উপর। আপনি যদি বেশি আয় করতে চান তাহলে বেশি সময় দিবেন আর যদি অল্প ইনকাম করতে চান তাহলে অল্প সময় দিলে হবে এতে আমাদের কোন ধরাবাঁধা কোনো নিয়ম নেই। 



আজকের ব্লগ এটি আপনাকে চুক্তিভিত্তিক কাজের টার্গেট দিয়ে দিবে। আর আপনার কাজ হবে সেই টার্গেট অনুযায়ী নির্দিষ্ট সময় কাজ সম্পন্ন করা। এর জন্য আপনি টার্গেট এর কাজ করবেন কি করবেন না সম্পূর্ণ আপনার ব্যক্তিগত ব্যাপার কিন্তু আমাদের কাজ সম্পন্ন হলেই শুধুমাত্র আপনি তখনই পারিশ্রমিক পাবেন।



এছাড়া কোন পারিশ্রমিক প্রদান করা হবে না কারণ আমাদের জব হচ্ছে চুক্তিভিত্তিক টার্গেট অনুযায়ী।



মাসে লাখ টাকা আয় করার আবেদন করার নিয়ম 


আপনি যদি জবের জন্য এপ্লাই করতে চান আমাদের ফেসবুক পেইজ অথবা আমাদের ফোন নাম্বারে কল দিন অথবা আমাদের হোয়াটসঅ্যাপ নাম্বারে সরাসরি যোগাযোগ করুন।



আজকের ব্লগ আইটি অফিস ঠিকানা কোথায় ?


আমাদের অফিসের ঠিকানাঃ বড় কালীবাড়ি মোড়, টাঙ্গাইল সদর । টাঙ্গাইল, হেল্প লাইনঃ ০১৮৫৮২০৬০৮০  

ইমেইলঃ ajkerblogit@gmail.com 

Post a Comment

Previous Post Next Post

ads p1

ads p2