ads

অনেকেই অনলাইনে অর্থ উপার্জনের আকর্ষণীয় এবং সহজ উপায় খুঁজছেন। কিন্তু সর্বাধিক ছেলেরা সঠিক উপায় খুঁজে বের করতে সক্ষম হয় না। তাই অনলাইন পেশায় তাদের ব্যর্থ হতে হচ্ছে। ফলস্বরূপ, তারা অর্থ উপার্জনের জন্য অনলাইন ছেড়ে দেয়।


cpa free marketing 2022


আজ, আমি একটি মূল্যবান উপায় শেয়ার করছি যেখানে আপনাকে কোন কাজের জন্য বিড করতে হবে না। এটাকে বলা হয় এফিলিয়েট মার্কেটিং এর মত সিপিএ মার্কেটিং।


যদি আমি সেই তথ্য দিয়ে একটি ভিডিও কোর্স তৈরি করি এবং এটি বিক্রি করি যা আমি এই নিবন্ধে ভাগ করব, তাহলে আমি এটির জন্য প্রায় $1000 + চার্জ করতে পারি। তবে এটি আপনার ভাগ্য যে আপনি এখানে সম্পূর্ণ বিনামূল্যে সমস্ত টিপস এবং কৌশল পাবেন।


সুতরাং, আপনি সঠিকভাবে সবকিছু বুঝতে এবং পদক্ষেপ নিতে হবে. চিন্তা করবেন না, আমি আপনাকে ধাপে ধাপে এবং ব্যবহারিক সবকিছু শিখিয়ে দেব নতুনদের থেকে অগ্রসরদের জন্য CPA মার্কেটিং সম্পর্কে।



 


CPA মার্কেটিং কি?

CPA মার্কেটিং হল একটি অনলাইন মার্কেটিং কৌশল যেখানে বিজ্ঞাপনদাতারা সম্ভাব্য গ্রাহকদের দ্বারা নেওয়া একটি বিশেষ পদক্ষেপের জন্য অর্থ প্রদান করে।


পেমেন্টগুলি সাধারণত লিড জেনারেশনের উপর ভিত্তি করে হয় যেমন পিন জমা, ফোন নম্বর, ইমেল জমা দেওয়া বা নির্দিষ্ট সাইটে অ্যাকাউন্ট তৈরি করা।


আপনার যদি একটি ওয়েবসাইট থাকে তাহলে CPA অফার ব্যবহার করে অর্থ উপার্জন করা সত্যিই সহজ।



সিপিএ মার্কেটিং বনাম অ্যাফিলিয়েট মার্কেটিং

সিপিএ মার্কেটিং হল অ্যাফিলিয়েট মার্কেটিং এর মত। কিন্তু এখানে কিছু পার্থক্য আছে।

CPA মানে হচ্ছে প্রতি ক্রিয়া/অধিগ্রহণের খরচ। অফার থেকে অর্থ প্রদানের জন্য আপনাকে একটি টার্গেটেড অ্যাকশনে পৌঁছাতে হবে বা লিডে রূপান্তর করতে হবে।


অন্যদিকে, অ্যাফিলিয়েট মার্কেটিং-এ যখন কেউ পণ্য কেনে বা অফার করে, আপনি অর্থ প্রদান করেন।


সুতরাং, সিপিএ মার্কেটিংকে অ্যাফিলিয়েট মার্কেটিং থেকে সহজ বলে মনে করা হয়।


নতুন যারা দ্রুত অর্থ উপার্জন করতে চান তাদের জন্য অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের চেয়ে CPA বেশি উপকারী। কারণ এটি একটি খুব সহজ কাজ যখন কেউ আপনার রেফারেল লিঙ্কে ক্লিক করে এবং একটি কাজ সম্পন্ন করে


ইমেইল বা জিপ জমা দিন

একটি বিনামূল্যে ট্রায়াল জন্য সাইন আপ করা হচ্ছে

একটি ফর্ম পূরণ করা

কিছু ডাউনলোড করা হচ্ছে

CPA-এর অফারটি দীর্ঘদিন ধরে বিদ্যমান নেই। আপনি যদি মনে করেন যে আপনি দীর্ঘ সময়ের অফারে কাজ করতে চান এবং যে কোনও অফারে একটি মাইক্রো নিশ সাইট তৈরি করতে চান। তারপর আপনার উচিত অ্যাফিলিয়েট মার্কেটিং বেছে নেওয়া।


CPA মার্কেটিং নেটওয়ার্ক কি?

CPA নেটওয়ার্ক মানে যেখানে আপনি প্রচারের জন্য অফার পাবেন। এটি একটি অধিভুক্ত নেটওয়ার্কের অনুরূপ। এছাড়াও, এটি একটি মার্কেটপ্লেস যেখানে দুইজন লোক কাজ করে।



প্রকাশক

বিজ্ঞাপনদাতা যাদের তাদের ব্যবসার জন্য লিড প্রয়োজন এবং প্রকাশক যারা অফারটি প্রচার করতে চান। আপনি যেমন সিপিএ মার্কেটিং নেটওয়ার্ক থেকে অর্থ উপার্জন করতে চান। তাই আপনাকে প্রকাশক বা অ্যাফিলিয়েট হিসেবে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।


এরকম অনেক CPA নেটওয়ার্ক আছে

আমার সীসা

ম্যাক্সবাউন্টি

পিয়ারফ্লাই

Cpalead

অ্যাডসেন্স মিডিয়া

অ্যাডওয়ার্ক মিডিয়া

ক্লিক বুথ

সিপিএফুল

সিপিএগ্রিপ

কিন্তু আপনি সহজে সব নেটওয়ার্ক অ্যাক্সেস করতে পারবেন না। নেটওয়ার্ক পরিচালকদের দ্বারা আপনার অ্যাকাউন্ট গ্রহণ করার জন্য আপনার পূর্ববর্তী বিপণন প্রমাণ, একটি ওয়েবসাইট বা একটি ভাল YouTube চ্যানেল এবং ইন্টারভিউ লাগবে৷

আপনি যদি শিক্ষানবিস হন তবে আপনার কিছুই নেই।


চিন্তা করবেন না। আমি আপনাকে কিছু ভাল CPA মার্কেটিং নেটওয়ার্ক দিচ্ছি যেখানে আপনার অ্যাকাউন্ট গ্রহণ করার জন্য আপনার কোন কিছুর প্রয়োজন নেই।


CPA নেটওয়ার্কের তাত্ক্ষণিক অনুমোদনের তালিকা

যদিও MyLead বা PeerFly হল সবচেয়ে জনপ্রিয় এবং অত্যন্ত সুপারিশকৃত CPA নেটওয়ার্ক। কিন্তু আপনি এখানে অবিলম্বে অনুমোদন পেতে সক্ষম হবেন না। নীচে, আমি আপনাকে তাত্ক্ষণিক অনুমোদনের CPA নেটওয়ার্ক তালিকা দিচ্ছি।


আপনি অবিলম্বে এবং খুব দ্রুত আপনার অ্যাকাউন্ট গ্রহণ করতে পাবেন।


দ্রষ্টব্য: আমি ডেটিং, জুয়া, ক্ষতিকারক সফ্টওয়্যার ইনস্টল, এবং অন্যান্য ধর্ম ও সমাজ নিষিদ্ধ ধরনের CPA অফার প্রচারের জন্য দায়ী নই। সুতরাং, সর্বদা এই ধরণের অফারগুলি ছেড়ে দিন। ধন্যবাদ!"


কিভাবে যেকোন CPA নেটওয়ার্ক দ্বারা গৃহীত হবে?
অ্যাফিলিয়েট মার্কেটিং নেটওয়ার্কে, আপনি সহজেই আপনার অ্যাকাউন্ট গ্রহণ করতে পারবেন। কিন্তু বেশিরভাগ সময় আপনি অ্যাফিলিয়েট নেটওয়ার্ক ম্যানেজার থেকে কোনো সাহায্য পাবেন না।

অন্যদিকে, শীর্ষ CPA নেটওয়ার্কের জন্য আপনার অ্যাকাউন্ট গ্রহণ করার জন্য আপনাকে ইন্টারভিউ বা পর্যালোচনা করতে হবে। কিন্তু নেটওয়ার্ক ম্যানেজাররা আপনাকে যেকোনো বিষয়ে সাহায্য করবে।

সুতরাং, তারা স্ক্যামার এবং স্প্যামারদের ফিল্টার করতে চায়, নতুনকে নয়। তারা সর্বদা একটি বৈধ বিপণনকারীর সন্ধান করে যারা প্রকৃত লিড তৈরি করতে পারে।

আমি আপনাকে যেকোনো CPA নেটওয়ার্ক থেকে অনুমোদন পাওয়ার জন্য প্রো টিপস দিচ্ছি।



টিপ 1#। তারা আপনাকে কল করার আগে তাদের কল করুন
সাইনআপ ফর্ম খুব সাবধানে পূরণ করতে হবে। আবেদন পাঠানোর পর, তারা 24-48 ঘন্টার মধ্যে একটি ফোন কল বা IM (Skype) দ্বারা আপনার সাথে যোগাযোগ করবে।


আপনার তাদের কলের জন্য অপেক্ষা করা উচিত নয়, আপনি তাদের ফোনে অবিলম্বে কল করতে পারেন বা আপনার ফোন থেকে কল করার ক্ষমতা না থাকলে কিছু স্কাইপ ক্রেডিট কিনুন এবং নেটওয়ার্ক ম্যানেজার নম্বরে কল করার জন্য এটি ব্যবহার করুন।

এটি দেখায় যে আপনি তাদের নেটওয়ার্কে যোগদান করতে আগ্রহী এবং তাদের অফারগুলিকে সাবধানে প্রচার করতে চান৷



  টিপ 2#। আপনার Whois ঠিকানা চেক করুন


কিছু নেটওয়ার্ক আছে যা আপনার ওয়েবসাইটের ঠিকানা যাচাই করবে। যাতে তারা নিশ্চিত হতে পারে আপনার মেইলিং ঠিকানা আসল।

আমি আপনাকে আপনার ব্যক্তিগত ব্যবসায়িক ইমেল (উদাহরণ: rakib@marketerrakib.com) ব্যবহার করার পরামর্শ দিচ্ছি যদি আপনি আপনার আবেদন পৃষ্ঠাটি পূরণ করেন যদি এটি সম্ভব হয়।
  এটি গ্রহণ করার একটি উচ্চ সুযোগ খুলবে।



  টিপ 3#। আপনি প্রচারমূলক পদ্ধতি নির্বাচন করার সময় সৎ হন


আপনি প্রচার পদ্ধতি নির্বাচন করার সময় আপনাকে আরও সৎ হতে হবে। আপনি যা ব্যবহার করা হবে চয়ন করা উচিত.




আমি আপনাকে প্রধান প্রচারমূলক পদ্ধতি হিসাবে আপনার ওয়েবসাইট এবং PPC ব্যবহার করার পরামর্শ দিচ্ছি এবং বিকল্প উপলব্ধ থাকলে বিস্তারিত বর্ণনা করতে পারেন।

কিভাবে সঠিক CPA অফার খুঁজে পাবেন?
সঠিক CPA অফারটি খুঁজে বের করা খুবই গুরুত্বপূর্ণ। অনেক ধরনের অফার রয়েছে, আপনাকে আপনার কুলুঙ্গি বা বিভাগের উপর নির্ভর করে বেছে নিতে হবে।

আপনি যদি একজন নবাগত হন, আপনার কোন ওয়েবসাইট নেই। সুতরাং আপনার ইমেল জমা দেওয়া, জিপ জমা দেওয়া এবং যেকোনো কিছু ডাউনলোড করার মতো নমুনা কাজটি খুঁজে বের করা উচিত।

আপনার যদি ওয়েবসাইট থাকে, আপনি CPA অফার দ্বারা আপনার সাইট নগদীকরণ করতে চান। আমি আপনার বিশেষ সাইটের জন্য সঠিক CPA অফার খোঁজার একটি চমৎকার উপায় দিচ্ছি।

কিছু সাইট ব্যবহার করে এটি খুব সহজ।
oDigger.com এবং OfferVault.com-এ যান। তারা হল CPA অফার এবং Google এর মত নেটওয়ার্কের সার্চ ইঞ্জিন।

আপনি বিভাগ, কীওয়ার্ড, মূল্য এবং নেটওয়ার্কের উপর নির্ভর করে অনুসন্ধান করতে পারেন
উদাহরণস্বরূপ, আপনার "খাদ্য বা স্বাস্থ্য" কুলুঙ্গি একটি সাইট আছে.

আপনি "ওজন হ্রাস" বা "ডায়েট কন্ট্রোল" কীওয়ার্ড অনুসন্ধান করতে পারেন।
তাহলে আপনি এরকম অনেক অফারের বিস্তারিত পাবেন


কোনও অফারের বিবরণ চেক করার আগে আপনার কোনও নেটওয়ার্কে যোগ দেওয়া এবং কোনও অফার প্রচার করা উচিত নয়।

প্রিভিউয়ের জন্য ল্যান্ডিং পেজে ক্লিক করুন, কেউ আপনার অ্যাফিলিয়েট লিঙ্কে ক্লিক করলে পৃষ্ঠাটি কীভাবে দেখতে হয়। যদি এটি বাস্তব বা ভাল এবং পেশাদার মত দেখায়, আপনি এটি নিতে পারেন. কিন্তু যদি এটি ছায়াময় দেখায়, তাহলে কোনো ট্রাফিককে অ্যাকশনে রূপান্তর করার জন্য কোনো চার্জ নেই।





সর্বদা সিপিএ অফার নিন যার একটি পেশাদার ল্যান্ডিং পৃষ্ঠা রয়েছে। তারপর অফারের ভাষা দেখুন, মানে কোন অবস্থানে, আপনাকে অবশ্যই অফারটি প্রচার করতে হবে।

আপনি যখন অফারে কথোপকথন করেন তখন আপনি কত টাকা পান তা হল পেআউট রেট দেখার পরের মনোযোগ। তারপরে আপনাকে অফারটির ধরণ এবং বিভাগ দেখতে হবে, অর্থপ্রদানের জন্য সেই অফারটির জন্য আপনাকে কী করতে হবে।



যদি অফারটি ভাল মনে হয় এবং আপনি এই অফারটি প্রচার করতে সক্ষম হন, তাহলে এটির নেটওয়ার্ক পর্যালোচনা পরীক্ষা করার পরবর্তী ধাপ।

এখন শুধু নেটওয়ার্কের নাম কপি করুন। একটি ভাল অ্যাফিলিয়েট রিভিউ চেকার সাইট Affpaying.com আছে।

Affpaying এ যান এবং আপনি যে অফারটি প্রচার করতে চান তার নেটওয়ার্কের নাম পেস্ট করুন। সেখানে আপনি অনেক সার্চের ফলাফল দেখতে পাবেন।

অনুসন্ধান লিঙ্কে ক্লিক করুন এবং আপনি পেমেন্ট পদ্ধতি, পেমেন্ট ফ্রিকোয়েন্সি এবং রেফারেল কমিশন সহ নেটওয়ার্কের বিশাল তথ্য পাবেন। আপনাকে রেটিং ডিস্ট্রিবিউশন দেখতে হবে। যদি এটি ভাল হয়, এর মানে হল এটি একটি বাস্তব নেটওয়ার্ক যেখানে আপনি যোগ দিতে পারেন।


একবার আপনি নেটওয়ার্কে অনুমোদিত হয়ে গেলে, আপনি আপনার সাইটে এবং অন্যান্য কৌশল দ্বারা অফারটি প্রচার করা শুরু করতে পারেন।

এইভাবে সহজ, আপনি প্রচারের জন্য আপনার সঠিক অফার খুঁজে পেতে পারেন।



CPA অফারের কিছু সাধারণ শর্তাবলী এবং ধারণা




নতুনদের জন্য সেরা CPA নেটওয়ার্ক 2022
সমস্ত CPA নেটওয়ার্ক নতুনদের জন্য বন্ধুত্বপূর্ণ নয়। আমার সুপারিশ এবং বিশ্বস্ত সেরা CPA নেটওয়ার্কগুলি নীচে রয়েছে যা আপনাকে আপনার CPA মার্কেটিং যাত্রা খুব দ্রুত শুরু করতে সাহায্য করবে।

1. # MyLead
MyLead হল নতুন এবং পেশাদারদের জন্য সেরা অ্যাফিলিয়েট নেটওয়ার্ক যা আপনাকে 3000 টিরও বেশি অংশীদার প্রোগ্রামে উপার্জন করতে দেয়। তারা প্রতিটি নতুন ব্যবহারকারীর জন্য একটি প্রাথমিক প্রশিক্ষণ কোর্স প্রদান করে। তদুপরি, তাদের কর্পোরেট ব্লগটি দরকারী তথ্যে পূর্ণ যা অবশ্যই আপনাকে কীভাবে অ্যাফিলিয়েট মার্কেটিংয়ে উপার্জন করতে হয় তা বুঝতে সহায়তা করবে।

নগদীকরণের মডেলগুলি হল CPA, CPL, CPS, PPI, COD, এবং IVR। এছাড়াও, নেটওয়ার্কের বড় সুবিধা হল অতিরিক্ত টুল যেমন কন্টেন্ট লকার, হাইডলিংক, ডিপলিংক এবং ল্যান্ডিং এর সাথে প্রচারণার তুলনা করা।

তাদের বিভিন্ন ধরনের অর্থপ্রদানের পদ্ধতি রয়েছে: PayPal, Revolut, Skrill, WebMoney, BitCoin, Capitalist, YooMoney, QIWI, এবং ব্যাঙ্ক অ্যাকাউন্ট। প্রত্যাহারের জন্য সর্বনিম্ন অর্থপ্রদান মাত্র 20$।

MyLead হল সবচেয়ে সুবিধাজনক এবং নির্ভরযোগ্য CPA নেটওয়ার্কগুলির মধ্যে একটি, তাই আপনি যদি নেতাদের সাথে কাজ করতে চান এবং আপনার মুনাফা বিকাশ করতে চান তবে এটাই আপনার উপার্জনের জন্য সেরা জায়গা।


2. # CPAgrip:
এটি নতুনদের জন্য সবচেয়ে জনপ্রিয় CPA নেটওয়ার্কগুলির মধ্যে একটি। এর জনপ্রিয়তা বৃদ্ধির অনেক কারণ রয়েছে। মূল বিষয় হল অন্যদের পাশে প্রচুর লকার ধরনের অফার রয়েছে। লকার হল নতুনদের জন্য অর্থ উপার্জনের একটি খুব কথোপকথন এবং সহজ উপায়।


কমিশনের প্রকারগুলি হল CPA, CPL, CPS, এবং সামগ্রী লকিং। CPAgrip-এ 1000+ সক্রিয় অফার রয়েছে, যাতে আপনি অবশ্যই আপনার বর্তমান সাইটগুলিকে নগদীকরণ করে বা একটি নতুন সাইট শুরু করতে দুর্দান্ত কিছু পেতে পারেন৷

CPAgrip থেকে পেমেন্ট পাওয়ার জন্য তিনটি পেমেন্ট পদ্ধতি রয়েছে এবং সেগুলো হল Payoneer, Paypal এবং ACH Transfer (সরাসরি আমানত)। ন্যূনতম অর্থপ্রদান $50 প্রত্যাহার করতে হবে এবং পেমেন্ট ফ্রিকোয়েন্সি হল Net-30, Net-15, Net-7, দ্বি-সাপ্তাহিক, সাপ্তাহিক।

আপনি যদি একজন শিক্ষানবিস হন তবে আমি আপনাকে CPAgrip-এ যোগদান করার জন্য সুপারিশ করছি।




3. #CPALead:
নতুনদের জন্য এটি আরেকটি সেরা CPA নেটওয়ার্ক। লকার, মোবাইল অ্যাপ ইন্সটল, লিড জেনারেশন এবং অন্যান্যের মতো সব ধরনের অফার এখানে পাওয়া যায়। CPAlead-এ 2000+ অফার রয়েছে এবং কমিশনের ধরন হল CPA, CPL, এবং কন্টেন্ট লকিং।

ন্যূনতম অর্থপ্রদান $50 তুলতে হবে এবং এতে পেপাল, পেওনিয়ার, বিটকয়েন, ওয়্যার ট্রান্সফার, এবং ACH ট্রান্সফার (সরাসরি আমানত) এর মতো অনেক পেমেন্ট পদ্ধতি রয়েছে। CPAlead-এর পেমেন্ট ফ্রিকোয়েন্সি হল Net-30, Net-15, সাপ্তাহিক, প্রারম্ভিক পেমেন্ট (অনুরোধের ভিত্তিতে)।




4. #AdworkMedia:
নতুন এবং উন্নত উভয়ের জন্যই এটি সেরা CPA নেটওয়ার্ক। AdworkMedia-এ 1836+ অফার রয়েছে এবং কমিশনের ধরন হল CPA, CPL, CPS, সামগ্রী গেটওয়ে এবং পণ্য লকিং।



সর্বনিম্ন অর্থপ্রদান $35 প্রত্যাহার করতে হবে এবং অর্থপ্রদানের পদ্ধতিগুলি হল চেক, ওয়্যার, পেপ্যাল, পেওনিয়ার, অ্যালার্টপে/পেজা, ওয়েস্টার্ন ইউনিয়ন, ACH (সরাসরি আমানত)। AdworkMedia-এর পেমেন্ট ফ্রিকোয়েন্সি হল Net-30, Net-15, Net-7, দ্বি-সাপ্তাহিক, সাপ্তাহিক।




আমি এক মাসে CPA মার্কেটিং থেকে কত টাকা আয় করতে পারি?


চলুন ব্যবহারিকভাবে CPA মার্কেটিং শুরু করি
আমি উপরে আপনাকে প্রতিশ্রুতি দিয়েছিলাম যে আমি আপনাকে একটি লাইভ কোর্সের মতো ব্যবহারিক সবকিছু শেখাতে যাচ্ছি। তাই, আমি আপনাকে ধাপে ধাপে নির্দেশিকা দিচ্ছি।

CPA মার্কেটিং এর মাধ্যমে অর্থ উপার্জনের অনেক উপায় রয়েছে। কিন্তু কন্টেন্ট লকিং হল CPA মার্কেটিং থেকে অর্থ উপার্জনের দ্রুততম উপায়। আপনি যদি একজন শিক্ষানবিস হন এবং অনলাইনে অর্থ উপার্জন শুরু করতে চান, তাহলে সাবধানে আমার কৌশলগুলি অনুসরণ করুন।

বিষয়বস্তু লকিং কি এবং এটি কিভাবে কাজ করে?
বিষয়বস্তু লক করা একটি সহজ জিনিস। উদাহরণস্বরূপ, আমি একটি পিডিএফ বই লিখব "হাউ টু গেট ওয়েট লস: 10টি প্রমাণিত পদ্ধতি"। এবং আমি ডাউনলোড বিকল্পটি লক করেছি এবং আমার দর্শকদের ডাউনলোড বিকল্প আনলক করার জন্য একটি নিউজলেটার সাইন আপ করতে বলি (এখানে একটি উদাহরণ দেখুন)।

তারপর প্রতি ডাউনলোডের জন্য আমাকে প্রায় ($1-$25 বা তার বেশি) অর্থ প্রদান করা হবে। কিন্তু উপার্জন নেটওয়ার্কে উপলব্ধ অফার উপর নির্ভর করে.





ধাপ 1#. লাভজনক সিপিএ মার্কেটিং অফার কুলুঙ্গি খুঁজুন
সিপিএ মার্কেটিং বা অ্যাফিলিয়েট মার্কেটিং শুরু করার জন্য নিশ নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। মূলত, কুলুঙ্গি মানে নির্দিষ্ট বিষয়। আমি নিচে কিছু CPA মার্কেটিং এর নিশ আইডিয়া শেয়ার করছি।

  • Weight Loss/Fitness
  • Wealth and Money
  • Vitamins and Supplements
  • Loans
  • Insurance
  • Jewelry
  • Mobile Apps
  • Technology
  • Forex and Binary Options
  • Business Investment
  • Pets
  • Gaming
  • Internet Marketing
  • Make Money Online
একটি কুলুঙ্গি বাছাই করুন যা আপনি সবচেয়ে উত্সাহী, তবে লাভজনক কুলুঙ্গি খুঁজে পাওয়ার জন্য সেরা দুটি উপায় রয়েছে।


1. ট্রেন্ডিং কুলুঙ্গি খুঁজুন


আপনি যদি কন্টেন্ট লকার অফারগুলির মাধ্যমে খুব দ্রুত অর্থোপার্জন করতে চান, তাহলে আপনার ট্রেন্ডিং নিচেস বেছে নেওয়া উচিত।

প্রবণতামূলক বিষয়গুলি খোঁজার জন্য, আপনি টিভি বা নিউজ পোর্টালের শিরোনামগুলিতে চোখ রাখতে পারেন। তবে সবচেয়ে ভালো উপায় হল Google Trends, আপনি সহজেই এখানে ট্রেন্ডিং বিষয়গুলি পেতে পারেন৷



2. গবেষণা আপনার কুলুঙ্গি আছে কত চাহিদা

মনে করুন, আপনি একটি কুলুঙ্গি নির্বাচন করেছেন, কিন্তু এটির বাজারের চাহিদা নেই। তারপরে আপনি আপনার CPA অফারগুলিতে রূপান্তর করার জন্য আরও বেশি গ্রাহক পাবেন না। তাই আপনাকে Niches এর বাজার চাহিদা পরীক্ষা করতে হবে। আপনি Google Keywords Planner Tools এর মাধ্যমে সহজেই এটি পরীক্ষা করতে পারেন।

শুধু টুলে যান এবং আপনার কুলুঙ্গি প্রধান কীওয়ার্ড টাইপ করুন,
উদাহরণস্বরূপ, আমি "ওজন হ্রাস" কুলুঙ্গি বাজার মান পরীক্ষা করতে চাই। আপনি দেখতে পাচ্ছেন যে বিশাল মাসিক অনুসন্ধান ভলিউম রয়েছে।


ধাপ ২#. সিপিএ অফার কুলুঙ্গি কাছাকাছি ওয়েবসাইট তৈরি করুন
আপনি যদি সত্যিই CPA বিপণন শুরু করতে চান তবে আপনার নিজস্ব বিশেষ ওয়েবসাইট থাকা উচিত।

একটি নিখুঁত কুলুঙ্গি নির্বাচন করার পরে, আপনার কাজ হল কুলুঙ্গির চারপাশে একটি ওয়েবসাইট তৈরি করা।

আপনার ওয়েবসাইট তৈরি করার জন্য, আপনাকে কোনো ওয়েব ডেভেলপার নিয়োগ করতে হবে না। আপনি যদি আমার ধাপে ধাপে নির্দেশিকা অনুসরণ করেন তবে আপনি কয়েক মিনিটের মধ্যে সহজেই আপনার বিশেষ ওয়েবসাইট সেট আপ করতে পারেন।


(1) ডোমেইন এবং হোস্টিং কিনুন
ডোমেইন এবং হোস্টিং একটি সাইটের মৌলিক বিষয়। ডোমেইনটিকে সাইটের নাম বলা হয় এবং হোস্টিং হল একটি সাইটের মেমরি কার্ড যেখানে আপনার সমস্ত ডেটা সংরক্ষণ করা হবে।

আপনাকে একটি দুর্দান্ত ডোমেন নাম খুঁজে বের করতে হবে যাতে আপনার কুলুঙ্গি কীওয়ার্ডগুলি অন্তর্ভুক্ত থাকে।

ডোমেন নামটি healthline.com,healthline.net,healthline.org,jhonsuperdiet.com ইত্যাদির মতো হতে পারে অথবা আপনি আপনার ব্যক্তিগত নামটি ডোমেন নাম বা ওয়েবসাইট নাম হিসাবে ব্যবহার করতে পারেন।

ডোমেইন এবং হোস্টিং কেনার জন্য, আপনি Bluehost যেতে পারেন এবং এটি খুব সহজেই নিতে পারেন। আমি আপনাকে এটি থেকে একটি ডোমেইন এবং হোস্টিং কেনার পরামর্শ দিচ্ছি।

কারণ এটি বিনামূল্যে ডোমেইন নাম প্রদান করে এবং অন্যান্য হোস্টিং কোম্পানির তুলনায় খুবই সস্তা। আপনি Bluehost এর সাথে কয়েকটি ক্লিকের মধ্যে আপনার সাইট কনফিগার করতে সক্ষম হবেন।








Post a Comment

Previous Post Next Post

ads p1

ads p2